1. admin@dainikdesherkontho.com : admin :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

অপূর্বের সাথে জুটি বাঁধলেন নুসরাত!

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : শনিবার, ১ মে, ২০২১
  • ৯৬ Time View

দৈনিক দেশের কন্ঠ | সিনেমা নাটকের পাশাপাশি নজরকাড়া গ্ল্যামার দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলার মন্ত্র ভালোভাবেই জানেন তিনি। বলছি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী চিত্র
নায়িকা নুসরাত জাহান জিমুর কথা । নুসরাতের সিনেমা অথবা নাটক মুক্তি মানেই সবখানে তোলপাড়। লম্বা মেয়ে দেখলেই লোকে চেয়ে থাকে। আর নায়িকা হলে তো কথাই নেই। কিন্তু দেশীয় চলচ্চিত্রে একই সঙ্গে আকর্ষণীয় ও লম্বা এমন অভিনেত্রীর সংখ্যা হাতেগোনা। এ তালিকায় চলচ্চিত্রে সংযোজন হয়েছেন নুসরাত।

বড় পর্দা থেকে শুরু করে টেলিভিশন পর্দার দর্শকদের কাছে এক পরিচিত মুখ নুসরাত জাহান জিমু। সিনেমা,নাটক-বিজ্ঞাপনে তার উপস্থিতি ছিল চোখে পড়ার মত। তবে ২০১৯ সালে মিডিয়া থেকে বিদায় নেন তিনি। এমনকি রীতিমত ঘোষণা দিয়ে অভিনয় ছেড়েছিলেন অনির্দিষ্টকালের জন্য। তার এই ঘোষণায় মন খারাপ করেছিলেন অনেক নির্মাতা-প্রযোজকসহ নুসরাতের ভক্তবৃন্দ।

তবে সুখবর হলো, ঘোষিত অনির্দিষ্টকাল খুব বেশি দীর্ঘ হয়নি। দুই বছরের মধ্যে আবারো অপূর্বের সাথে জুটি বেঁধে অভিনয়ে ফিরে এলেন নুসরাত। আর তাকে এবার ফিরিয়ে আনছেন নাটক নির্মিতা ও পরিচালক বি এম কাদের, রোহান।

জানান যায়, সম্প্রতি তিনি একটি নাটকে নুসরাতকে চুক্তিবদ্ধ করেছেন। ‘ঝরা পাতা কাশফুল’ নামের নাটকটি দিয়েই আবারো অভিনয়ে প্রত্যাবর্তন হচ্ছে জনপ্রিয় এই মডেল-অভিনেত্রীর। এ নাটকে অভিনয় করবেন অপূর্ব, মোশাররফ করিম সহ আরো অনেকেই।

আর এ প্রসঙ্গে নুসরাত বলেন, ‘মিডিয়াতে অনিয়মিত হলেও আমি আগেই জানিয়েছিলাম ভালো কাজ পেলে অবশ্যই করবো। তাছাড়া আমার ব্যক্তিগত আর পারিবারিক কিছু কিছু সমস্যা ছিল, অনেকগুলো অসুবিধার কথা ভেবে কাজ থেকে দূরে ছিলাম। সবকিছু সামলে নিয়েছি। তাই এখন অভিনয়ে সময় দিতে পারব।’

নিয়মিত অভিনয় করবেন কি না এমন প্রশ্নের জবাবে নুসরাত জানান, ‘আমি যখন নিয়মিত কাজ করতাম তখনো কিন্ত যাচাই-বাছাই করে মুভি, নাটক-টেলিফিল্মে কাজ করেছি। আমার কাছে কাজের পরিমাণের চেয়ে মানটাই বেশি প্রাধান্য পায়। তাই ভালো গল্প ও চরিত্র পেলে নিয়মিত অভিনয় করতে সমস্যা নেই।’

এদিকে নির্মাতা জানালেন, বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেতা -অভিনেত্রী দিয়ে নাটক ঝরা পাতা কাশফুলের শুটিং শুরু হবে চলতি মাস থেকেই । চলছে লোকেশন নির্বাচন। নাটকটিতে নুসরাতের বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব । নাটকটি শীঘ্রই আর টিভির পর্দায় প্রচারিত হবে।

তাছাড়া ‘ঝরাপাতা কাশফুল’ ছাড়াও নুসরাত আরো বেশ কিছু নাটকে অভিনয় করবেন বলেও জানা গেছে।

নুসরাত জাহানের সিনেমা জগতের সাফল্যময়ী গল্প জানতে চাইলে নুসরাত জানান, আমি কাউকে অনুকরণ করি না। অনুকরণ করলে আমার ব্যক্তিসত্তা হারিয়ে ফেলব। তবে নিজের আদর্শ হিসেবে শাবানা, ববিতা, শাবনূর এবং মৌসুমিকে দেখেন তিনি। ভক্তদের উদ্দেশ্যে নুসরাত নিজের জন্য দুআ কামনাসহ সকলকে সিনেমার শিল্প ধরে রাখার জন্য হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It