1. admin@dainikdesherkontho.com : admin :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

ইমরান খান করোনায় আক্রান্ত অবস্থাতেই এমপিদের নিয়ে বৈঠকে!

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ১২৪ Time View

আন্তর্জাতিক প্রতিবেদক | বিশ্বের অনেক দেশের মতোই করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়ে গেছে পাকিস্তানে। এই পরিস্থিতিতে দেশের প্রধানমন্ত্রী ইমরান খান করোনা আক্রান্ত অবস্থাতেই ব্যক্তিগত স্তরে বৈঠকে বসলেন। বৈঠকের ছবি প্রকাশ্যে আসার পরে তীব্র সমালোচনা শুরু হয়েছে।

দেশটির জাতীয় দৈনিক ‘ডন’-এর প্রতিবেদনে বলা হয়, দেশের প্রধানমন্ত্রী হিসেবে সবাইকে করোনাবিধি মেনে চলার পরামর্শ দিয়েছিলেন তিনি। অথচ তিনিই সব বিধি ভঙ্গ করে বসলেন বৈঠকে।
সপ্তাহখানেক আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। টিকা নেওয়ার দু’দিনের মধ্যেই সংক্রমিত হয়েছিলেন তিনি। একই দিনে আক্রান্ত হয়েছিলেন তার স্ত্রী বুশরা বিবিও।

‘ডন’-এর প্রতিবেদনে বলা হয়, কোভিড-১৯ পজিটিভ অবস্থাতেই বৃহস্পতিবার (২৫ মার্চ) ছয়জন এমপির সঙ্গে বৈঠকে বসেন তিনি। বৈঠকটি ইমরান খানের বানিগালার বাড়িতেই হয়েছিল। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী শিবলি ফরাজ ও এমপি ফয়জল আহমেদ। এর পরপরই শুরু হয় বিতর্ক।

এদিকে এ ঘটনায় ইমরানবিরোধীরা মামলা দায়েরের কথা চিন্তা করছেন। বলছেন, ওই বৈঠকে যে ক’জন উপস্থিত ছিলেন সবার বিরুদ্ধেই অবিলম্বে মামলা দায়ের করতে হবে।
যদিও বৈঠকে উপস্থিত কেউই বিষয়টিকে আমলে নিতে রাজি নন। তাদের দাবি, তারা কেউই ইমরান খানের কাছাকাছি যাননি। বরং সকলে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পরে বসেছিলেন। কেউ কোনও রকম খাবার বা পানীয় গ্রহণ করেননি। তাই ৪৫ মিনিটের ওই বৈঠক থেকে তাদের সংক্রমিত হওয়ার কোনও সম্ভাবনা নেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই নিউজ পোর্টালের কোন লেখা ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ। © All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It