1. admin@dainikdesherkontho.com : admin :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন

করোনার ২য় ধাপ রোধে বড়াইগ্রামে প্রচার অভিযান, লিফলেট ও মাস্ক বিতরণ

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৩০ Time View

মো:ইব্রাহিম আলী (বড়াইগ্রাম) নাটোর | বড়াইগ্রামে করোনার দ্বিতীয় ধাপ রোধে মানববন্ধনসহ মাস্ক ও লিফলেট বিতরণের মাধ্যমে ব্যাপক সচেতনতা মূলক প্রচারিভিযান করা হয়।

বৃহস্পতিবার (১লা এপ্রিল) সকালে সমতা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের বাস্তবায়নে উপজেলার আহমেদপুর ও বনপাড়া বাজার এলাকায় এ প্রচারণা চালানো হয়।

এসময় উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কে এম জাকির হোসেন, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামান, অত্র ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রভাষক তসলিম উদ্দিন, আহমেদপুর এমএইচ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক একেএম মাহবুবুর রশিদ, আহমেদপুর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক খোরশেদ আলম, আহমেপুর বাস স্ট্যান্ড পরিচালনা কমিটির সভাপতি আবদুর রউফ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহ আলম মাস্টার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই নিউজ পোর্টালের কোন লেখা ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ। © All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It