1. admin@dainikdesherkontho.com : admin :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন

কোভিড-১৯ মোকাবেলায় মনিরামপুরে পুলিশের ক্যাম্পেইন

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৬২ Time View

মেহেদী হাসান, মনিরামপুর (যশোর) প্রতিনিধিঃ- “মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে মণিরামপুর থানা পুলিশের উদ্যেগে পথচারী সাধারন জনগণের মাঝে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণসহ নানা কর্মসূচি পালন করা হয়েছে। রোবার সকালে মণিরামপুর পৌরশহরের কেন্দ্র মসজিদের সামনে থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) রফিকুল ইসলামের নেতৃত্বে এ কার্য্যক্রম চালানো হয়।

জানা গেছে, করোনা ভাইরাস (কোভিড-১৯) দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বিশেষ কর্মসূচীর অংশ হিসেবে মণিরামপুরেও এ কর্মসূচি পালিত হয়েছে।

থানার ওসি’র নেতৃত্বে এদিন পৌর বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে চলাচলকারী সাধারন পথচারী, রিকশা, ভ্যান ও অটো চালক এবং যাত্রীসহ শতাধিক নারী-পুরুষের মাঝে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়। তাদের মূল লক্ষ্য-উদ্দেশ্য হচ্ছে করোনার দ্বিতীয় ঢেউ থেকে জনগণকে সচেতন করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা।

এ ছাড়া স্বাস্থ্য বিধি মেনে চলাচলের জন্য রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌরশহরে মাইকিং করা হয়। থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন এসআই আকতারুল ইসলাম, শাহাবুল আলম, শাহিনুল ইসলাম, হাসানুজ্জামান, এএসআই শ্যামল সরকার, কামরুজ্জামান, আবদুর রহমান প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই নিউজ পোর্টালের কোন লেখা ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ। © All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It