1. admin@dainikdesherkontho.com : admin :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন

গরম তরকারি ছুড়ে মারলেন ভাবি, দেবরের স্ত্রীর গায়ে!

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৮১ Time View

সিরাজগঞ্জ প্রতিনিধি:- সিরাজগঞ্জের কামারখন্দে পারিবারিক কলহের জেরে দেবরের স্ত্রীর গায়ে গরম তরকারি নিক্ষেপের ঘটনায় ভাবি জহুরা খাতুনকে আটক করেছে পুলিশ। কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের ঝাঐল দক্ষিণপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা জানান, রোববার (২১ মার্চ) রাত ৮টার দিকে পারিবারিক কলহের জেরে শাহাদাত হোসেনের স্ত্রী জহুরা খাতুন তার দেবর ইসমাইল হোসেনের স্ত্রী রুমা আক্তারের গায়ে গরম তরকারি ছুড়ে করেন। গরম তরকারিতে মুখসহ শরীরের বিভিন্ন জায়গা ঝলসে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. ফয়সাল আহমেদ জানান, আহতের শরীরের মুখসহ কয়েক স্থানে গরম তরকারি নিক্ষেপের কারণে ক্ষতের সৃষ্টি হয়েছে। তার চিকিৎসা চলছে।

এ ঘটনায় সোমবার (২২ মার্চ) রুমা আক্তারের বাবা মো. ওয়াজেদ আলী বাদী হয়ে কামারখন্দ থানায় একটি অভিযোগ দিলে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত জহুরা খাতুনকে আটক করে। পরবর্তীতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It