1. admin@dainikdesherkontho.com : admin :
রবিবার, ২০ জুন ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন

ছাতকে ৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৭ও সদস্য পদে ১৬৮ প্রার্থীর মনোনয়ন

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৬৯ Time View

ছাতক প্রতিনিধিঃ- ছাতকে আসন্ন ইউনিয়ন পরিষষদ নির্বাচনে ৩টি ইউনিয়নে চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত পদে মোট ১৮৫জন প্রার্থী তাদের মনোনয়নপত্র রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারের কাছে আনুষ্ঠানিকভাবে দাখিল করেছেন। গত বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন অফিস চলাকারীন সময় পর্যন্ত এসব প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন। ৩টি ইউনিয়নে চেয়ারম্যান ১৭ জন, সাধারন সদস্য পদে ১৩৪ জন এবং সংরক্ষিত আসনে রয়েছেন ৩৪ জন প্রার্থী। সিংচাপইড় ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ৭জন।

এর মধ্যে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাহাব উদ্দিন সাহেল। দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন বর্তমান চেয়ারম্যান মোজাহিদ আলী। এ ছাড়া চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন সায়েম আহমদ, আব্দুল আহাদ তালুকদার, আনোয়ার হোসেন, রাসেল মিয়া, ও ফারুক মিয়া। সংরক্ষিত ১নং আসনে ৫জন, ২নং আসনে ৩জন এবং ৩নং আসনে ৩জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। সাধারন সদস্য পদে ১নং ওয়ার্ডে ২জন, ২নং ওয়ার্ডে ৫জন, ৩ নং ওয়ার্ডে ৯জন, ৪ নং ওয়ার্ডে ৪জন, ৫নং ওয়ার্ডে ৭জন, ৬নং ওয়ার্ডে ৯জন, ৭নং ওয়ার্ডে ৫জন, ৮নং ওয়ার্ডে ৪জন এবং ৯নং ওয়ার্ডে ৭জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। নোয়ারাই ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ৫জন। এর মধ্যে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আফজাল আবেদীন আবুল। দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন বর্তমান চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা।

এ ছাড়া চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন নাছির উদ্দিন, শামছুর রহমান এবং বিএনপির মোশারফ হোসেন। সংরক্ষিত ১নং আসনে ৫জন, ২নং আসনে ৩জন এবং ৩নং আসনে ৫জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। সাধারন সদস্য পদে ১নং ওয়ার্ডে ৬জন, ২নং ওয়ার্ডে ৩জন, ৩ নং ওয়ার্ডে ৫জন, ৪নং ওয়ার্ডে ৪জন, ৫নং ওয়ার্ডে ৫জন, ৬নং ওয়ার্ডে ৩জন, ৭নং ওয়ার্ডে ৩ জন, ৮নং ওয়ার্ডে ৬জন এবং ৯নং ওয়ার্ডে ৭ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। ভাতগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ৫জন। এর মধ্যে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান আওলাদ হোসেন মাষ্টার। দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন সাবেক চেয়ারম্যান গিয়াস মিয়া। এ ছাড়া চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন লিক্সন মিয়া, উবায়দুল হক শাহীন ও কবির মিয়া। সংরক্ষিত ১নং আসনে ২জন, ২নং আসনে ৩জন এবং ৩নং আসনে ৫জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। সাধারন সদস্য পদে ১নং ওয়ার্ডে ৩জন, ২নং ওয়ার্ডে ৬জন, ৩নং ওয়ার্ডে ৬জন, ৪নং ওয়ার্ডে ৪জন, ৫ নং ওয়ার্ডে ২জন, ৬নং ওয়ার্ডে ৫জন, ৭নং ওয়ার্ডে ৭ জন, ৮নং ওয়ার্ডে ৪জন এবং ৯নং ওয়ার্ডে ৫ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। নির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ী, এসব ইউনিয়নে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮মার্চ, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯ মার্চ এবং প্রার্থিতা প্রত্যাহার ২৪ মার্চ, প্রতীক বরাদ্দ ২৫ মার্চ এবং নির্বাচন অনুষ্ঠিত ১১ এপ্রিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It