1. admin@dainikdesherkontho.com : admin :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

পূর্ণিমা হতাশায়

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৭৩ Time View

বিনোদন প্রতিবেদক | ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা দীর্ঘদিন থেকে বড় পর্দায় নেই। অবশ্য তার অভিনীত দুটি চলচ্চিত্র ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ মুক্তির অপেক্ষায়। চলচ্চিত্র দুটি দিয়ে বড় পর্দায় দর্শকের সামনে ফিরতে চান এই অভিনেত্রী। তবে সিনেমা দুটির কাজ দ্রুত শেষ না হওয়ায় হতাশা প্রকাশ করলেও জ্যাম সিনেমাটি দ্রুত শেষ করার কথা বলেন এই অভিনেত্রী।

পূর্ণিমা বলেন, ‘জ্যাম’ সিনেমাটির সামান্য কাজ বাকি আছে। স্ক্রিপ্ট অনুযায়ী মাত্র ৭ দিনের কাজ শেষ করলেই সিনেমাটি শেষ হয়ে যাবে।

এই অভিনেত্রী বলেন, সিডিউল জটিলতা ও করোনার প্রকোপের কারণে এর কাজটি দ্রুত শেষ করা সম্ভব হয়নি। তবে সিনেমাটি দ্রুতই শেষ হবে বলে আশা প্রকাশ করেন পূর্ণিমা।

‘জ্যাম’ শেষ না হওয়ার কারণ কী? এমন প্রশ্নে চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, সিনেমাটির কাজ যখন শুরু করি তখন শুভ বেশ ব্যস্ত হয়ে গেল। পরবর্তীতে করোনার প্রকোপের কারণে শুটিং বন্ধ রাখতে হলো। বর্তমানে সিনেমাটির শুটিং শুরু করবেন তা কেবল প্রযোজকরা জানেন। তবে সিনেমাটি শেষ করার জন্য ঈদের পর কিংবা যে কোনো সময় আমার সিডিউল চাইলে আমি সিডিউল দেব। আমি চাই সিনেমাটি শেষ করে দ্রুত মুক্তি দেওয়া হোক।
‘জ্যাম’ প্রসঙ্গে প্রযোজক শেলী মান্না বলেন, সিনেমাটির কাজ আমরা দ্রুতই শেষ করতে পারতাম। গল্পের কিছু পরিবর্তন আর ছবির দৈর্ঘ্য বাড়ানোর কারণে আমাদের আরও ৬ থেকে ৭ দিনের কাজ বাকি আছে। এর মধ্যে পূর্ণিমার একটি গান ও ঋতুপর্ণার একটি গান এবং একটি দৃশ্যের কাজ হলেই সিনেমাটি শেষ হয়ে যাবে। অন্যদিকে সিনেমাটির এডিটিং শেষ হয়েছে। বাকি কাজটুকু করে আমরা সিনেমাটি সম্পূর্ণ প্রস্তুতি নিয়ে মুক্তির পরিকল্পনা করব খুব শিগগিরই।

চিত্রনায়ক আরিফিন শুভ ও চিত্রনায়িকা পূর্ণিমা জুটি বেঁধেছেন ‘জ্যাম’ সিনেমায়। নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় এই সিনেমায় আরও অভিনয় করছেন কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, চম্পা, ফজলুর রহমান বাবুর মতো গুণী শিল্পীরা।

প্রয়াত বিশিষ্ট সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ সিনেমার কাহিনী বিন্যাস করেছেন শেলী মান্না। এটি প্রয়াত নায়ক মান্নার নিজ হাতে গড়া প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্রের নবম সিনেমা। সবশেষ এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে মুক্তি পেয়েছিল এফ আই মানিক পরিচালিত ‘পিতা মাতার আমানত’ শিরোনামের সিনেমাটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It