1. admin@dainikdesherkontho.com : admin :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১২:২৬ অপরাহ্ন

মহামারি করোনার যে সকল স্বাস্থ্যবিধি রয়েছে সেগুলো অবশ্যই মানতে হবে: কুষ্টিয়ার এসপি

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৮১ Time View

সাগর হাসান, কুষ্টিয়া প্রতিনিধি:- পুলিশ সদর দফতরের নির্দেশনায় রোববার (২১ মার্চ) ‘মাস্ক পরা অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ’ স্লোগানে কুষ্টিয়ায় জনসচেতনতামূলক সমাবেশ ও বিনামুল্যে মাস্ক বিতরণ করেছে কুষ্টিয়া জেলা পুলিশ।
রবিবার সকালে কুষ্টিয়া শহরের মজমপুর গেট এলাকা থেকে এ কর্মসূচি পালন করা হয়।

এতে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) মো: খাইরুল আলম।
এসময় তিনি বলেন, করোনার যে স্বাস্থ্যবিধি রয়েছে সেগুলো অবশ্যই মানতে হবে। বাইরে গেলে মাস্ক পরতে হবে। স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে। পুলিশ জনগণের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ঝুঁকি নিয়ে কাজ করেছে। পুলিশ সদস্যরা মরদেহ সৎকার করেছে। খাবার বিতরণ করেছে। তাই আমরা
তিনি আরও বলেন, ইতিমধ্যে বিভিন্ন দেশে নতুন করে করোনার প্রাদুর্ভাব দেখা দিয়েছে। আমাদের দেশে এটি মোকাবিলা করতে হবে যথাযথভাবে। সেজন্য সরকার নতুন করে মাস্ক পরার যে নির্দেশনা দিয়েছে তার পুরোপুরি বাস্তবায়নে কাজ করবে পুলিশ। যারা মাস্ক ব্যবহার করবে না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পরে তিনি শহরের বিভিন্ন বিপণী বিতান ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।

জেলার ৭টি থানাসহ ট্রাফিক বিভাগের বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসেবে বিভিন্ন থানার উদ্যোগে বিভিন্ন এলাকায় এই কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচির শুরুতেই পুলিশ সুপার বিশেষ উদ্বুদ্ধকরণ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন এবং উপস্থিত দোকান মালিক, শ্রমিক ও পথচারীদের উদ্দেশে সচেতনতামূলক বক্তব্য দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It