1. admin@dainikdesherkontho.com : admin :
রবিবার, ২০ জুন ২০২১, ০১:০৩ অপরাহ্ন

রং সাইডে গিয়ে মাইক্রোবাসটিকে ধাক্কা দিয়েছে’ হানিফ পরিবহন

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৩৪ Time View

দুলাল খন্দকার, রাজশাহী প্রতিনিধি | রাজশাহীতে বাস, মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ ১৭ জন নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, বেপরোয়া গতির হানিফ পরিবহন রং সাইডে গিয়ে যাত্রাবাহী মাইক্রোবাসটিতে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে অন্তত ২০ গজ দূরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি লেগুনার সঙ্গে নিয়ে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

সড়কে থাকা সিসিটিভি ফুটেজ দেখে শুক্রবার (২৭ মার্চ) রাতে এ তথ্য জানিয়েছে রাজশাহী নগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।
তিনি বলেন, সিসিটিভি ফুটেজে দেখেছি, হানিফ পরিবহনের বাসটি বেপরোয়া গতিতে আসছিল। মাইক্রোটিকে সামনে থেকে ধাক্কা দিয়ে অন্তত ২০ গজ দূরে ঠেলে নিয়ে একটি লেগুনার সঙ্গে ধাক্কা লাগায়। তখনই মাইক্রোবাসের পেছনে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে এতগুলো মানুষের প্রাণ মুহূর্তেই নিভে যায়। সিলিন্ডার বিস্ম্ফোরণ না হলে নিহতের সংখ্যা এত বেশি হতো না। সিলিন্ডার বিস্ফোরণের কারণেই এত মানুষ মারা গেল। হানিফ পরিবহন বেপরোয়াভাবে গাড়ি না চালালে এ দুর্ঘটনা এড়ানো যেত। হানিফ পরিবহন রং সাইডে গিয়ে মাইক্রোবাসটিকে ধাক্কা দিয়েছে।

এর আগে, রাজশাহীর কাটাখালীতে শুক্রবার ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ ১৭ জন নিহত হয়। জানা গেছে, মাইক্রোবাসের ১৩ যাত্রী তিনটি পরিবারের সদস্য। নিহতদের মধ্যে চারজন নারী ও ২ শিশু রয়েছে। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। গুরুতর অবস্থায় তাদের রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, দুপুরে হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা যাচ্ছিলো। পথে কাটাখালি এলাকায় পৌঁছালে, বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস ও সিএনজি চালিত ইমার সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। আগুনে মাইক্রোবাসটি সম্পূর্ণ পুড়ে যায়। এতে মাইক্রোবাসে থাকা দুই শিশু ও চার নারীসহ ১১ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও বেশ কয়েকজন। খবর পেয়ে আহতদের উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

 

আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It