1. admin@dainikdesherkontho.com : admin :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

লুঙ্গি-গেঞ্জি পরে বাংলাদেশি যুবক আমেরিকায় গিয়ে ভাইরাল

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ২৯১ Time View

নিজস্ব প্রতিনিধি।। লুঙ্গি-গেঞ্জি পরে গলায় গামছা দিয়ে নিজ দেশ থেকে নিউইয়র্ক ফিরে গেলেন বাংলাদেশি যুবক জুয়েল মিয়া। তার লুঙ্গি গামছা পরে ইমিগ্রেশন পার হয়ে দেশ ছাড়ার ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে ফেসবুকে। ফেসবুকে ভাইরাল একটি ছবির ক্যাপশনে জুয়েল নামের ওই বাঙালি যুবক লিখেছেন, এখনো আকাশে উড়তেছি। বর্তমানে আটলান্টিক ওশানের ওপরে আছি। আরও ৩ ঘণ্টা লাগবে নিউইয়র্ক পৌঁছাতে।

‘ট্রাফিক এলার্ট’ নামের ফেসবুক পেজে প্রথমে ছবি দুটি ভাইরাল হয়। প্রথমে পোস্টটিতে ওই ব্যক্তিকে কেউই চিনতে পারেননি। পোস্ট করা ওই ছবির প্রথমটিতে লুঙ্গি-গেঞ্জি পরা যুবককে বিমানবন্দরের ইমিগ্রেশনে দাঁড়িয়ে থাকতে দেখা। তারপরের ছবিতেই ওই একই যুবক বসে আছেন বিমানের ভেতরে। পরে জুয়েল মিয়া নামের যুবককে ট্যাগ দিলে তার পরিচয় মেলে।
জুয়েল হবিগঞ্জের বাহুবল উপজেলার মোল্লা বাড়ির হাজী দুদা মিয়ার ছেলে। গত ফেব্রুয়ারিতে তিনি দেশে আসেন। বুধবার (১৭ মার্চ) তিনি আমেরিকায় ফিরে যান। জুয়েলের বন্ধুরা জানান, এ রকম চমক দিতে পছন্দ করেন তিনি।

জাতিসংঘের ১৯৩ সদস্য দেশ থেকে হাজার হাজার ইয়ুথ লিডারের মধ্যে প্রতি বছর ৩৩ জন্য ইয়ুথ সাব কমিটির মেম্বার নির্বাচিত করা হয়। ২০১৮ সালের জন্য বাংলাদেশি আমেরিকান জুয়েল মিয়া তাদের মধ্যে একজন নির্বাচিত হয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই নিউজ পোর্টালের কোন লেখা ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ। © All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It