1. admin@dainikdesherkontho.com : admin :
সোমবার, ২১ জুন ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

সবশেষ শারীরিক অবস্থা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৫৬ Time View

নিজস্ব প্রতিনিধি | করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার রক্তের বায়োকেমিক্যাল স্যাম্পলের রিপোর্ট হাতে পৌঁছেছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক আল মামুন।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে ডা. আল মামুন জানান, এ বিষয়ে পরবর্তী করণীয় নির্ধারণে রাতে জরুরি মেডিকেল বোর্ড আহ্বান করা হয়েছে।
তিনি বলেন, রক্তের বায়োকেমিক্যাল স্যাম্পলের রিপোর্টে কোনো ত্রুটি খুঁজে পাওয়া যায়নি।

এর আগে, গত মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজা থেকে বের হয়ে সাংবাদিকদের ডা. মামুন জানিয়েছিলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।
সে সময় তিনি আরো জানান, বেগম জিয়ার শরীরে করোনার কোনো উপসর্গ নেই। তবে করোনার কারণে শরীরে কোনো ক্ষতিসাধন হচ্ছে কিনা সে জন্য রক্তের বায়োকেমিক্যাল টেস্ট বা স্যাম্পল নেওয়া হয়েছে।

তিনি বলেন, লন্ডনে থেকেই পুত্রবধূ ডা. জোবায়দা রহমান দেশে-বিদেশে বিভিন্ন চিকিৎসকদের সঙ্গে আলাপ-আলোচনা করে বেগম জিয়ার সুচিকিৎসার তদারকি করছেন। এছাড়া তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সমন্বয়ও করছেন ডা. জোবায়দা রহমান।
এর আগে, গত রোববার (১১ এপ্রিল) খালেদা জিয়ার করোনা পজিটিভ রিপোর্ট আসে। ওই দিন বিকেলে বিএনপি চেয়ারপারসনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার আগে সকালে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানানো হয়।

খালেদা জিয়া ছাড়াও তার বাসায় আরো ৮ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It