1. admin@dainikdesherkontho.com : admin :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

সাত দিনের লকডাউনে খোলা থাকবে সিনেমা হল, চলবে শুটিংও!

দৈনিক দেশের কন্ঠ
  • Update Time : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৫২ Time View

দৈনিক দেশের কন্ঠ | করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে সাত দিনের লকডাউন ঘোষণা করে রোববার প্রজ্ঞাপন জারি করেছে সরকার। আজ সোমবার (৫ এপ্রিল) লকডাউন সকাল থেকে কার্যকর হচ্ছে। যা মানতে হবে ১১ এপ্রিল পর্যন্ত। তবে এই সময়ে খোলা থাকবে সিনেমা হল এবং একইসঙ্গে চলমান থাকবে শুটিংয়ের কার্যক্রমও।

হল মালিকদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির পক্ষ থেকে জানানো হয়েছে, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে এখনও কোনও নির্দেশনা না পাওয়ায় আগের নিয়ম মেনে অর্ধেক আসন খালি রাখার শর্তে আপাতত খোলা থাকছে সিনেমা হলগুলো।

তবে রাজধানীর স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সরকারি প্রজ্ঞাপনে বলা হয়েছে শপিং মল বন্ধ থাকবে। তাই স্টার সিনেপ্লেক্স বন্ধ ঘোষণা করা হয়েছে। উক্ত সময়ে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে। পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সময়ে সিদ্ধান্ত জানানো হবে।

এদিকে, বেশ কিছু নিয়ম মেনে চলচ্চিত্র ও টিভি নাটকের শুটিং চলবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সংগঠনগুলো। সংগঠনগুলো জানিয়েছে, প্রজ্ঞাপনে সিনেমা হল ও চলচ্চিত্রের শুটিংয়ের বিষয়ে সুস্পষ্ট কোনও নির্দেশনা দেওয়া হয়নি। সে কারণে বেশ কিছু নিয়ম যুক্ত করে আপাতত নাটক-সিনেমার শুটিং চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It